September 20, 2024, 3:43 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

শাজাহানপুরে মুক্তিযোদ্ধা স্কুল এন্ড কলেজে বৃক্ষরোপণ করলেন এমপি মজনু।

বগুড়া শাহজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে গতকাল বুধবার সকালে মুক্তিযোদ্ধা স্কুল এন্ড কলেজ চতুরে গাছ রোপন উদ্বোধন করেন বগুড়া ৫ এর এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান মজনু।

তিনি বলেন ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপনের বিকল্প নেই। প্রতিটি দুর্যোগ মোকাবেলায় সকলকে বৃক্ষরোপণ ও রক্ষণাবেক্ষণে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন শিক্ষার্থী ও অভিভাবকদের পতিত জমিতে গাছ রোপনের আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রেজোয়ান হোসেন, উপজেলা শিক্ষা অফিসার আকরাম হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহাবুবুর হোসেন, মাঝিরা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান সহ অন্যান্য প্রমখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com